Home » খেলাধুলা » আরেক দুঃসংবাদ শুনল বার্সেলোনা
kkkkk

আরেক দুঃসংবাদ শুনল বার্সেলোনা

আসল মৌসুম শুরু রোববার। এদিন প্রথম স্প্যানিশ লিগে নামবে বার্সেলোনা। প্রতিপক্ষ রিয়াল বেতিস। গতবারও বেতিসের বিপক্ষে প্রথম ম্যাচ ছিল বার্সার। নেইমারকে ছাড়াই বেতিসকে ৬-২ গোলেও উড়িয়ে দিয়েছিল। কিন্তু এবার বার্সেলোনা সম্ভবত সবচেয়ে অগোছালো অবস্থায় শুরু করতে যাচ্ছে লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশন। আর এর মধ্যে ক্লাবকে পেয়ে বসল আরেক দুঃসংবাদ। হাঁটুর চোটে পড়েছেন লুইস সুয়ারেজ!

স্প্যানিশ সুপার কাপের ফিরতি লেগে ২-০ গোলে রিয়াল মাদ্রিদের কাছে হেরেছে বার্সা। দুই লেগ মিলে ৫-১ ব্যবধানে জিতে সুপার কাপ জিতেছে রিয়াল। এই ম্যাচে বার্সার জন্য আরও বড় দুঃসংবাদ হয়ে এসেছে সুয়ারেজের চোট। বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে, চোটের ধরন পরিষ্কার বোঝা যাবে আজ আরও পরীক্ষার পর। তখন জানা যাবে, রোববার সুয়ারেজকে ছাড়াই মাঠে নামতে হবে কি না বার্সাকে।

সুয়ারেজ যে পুরো ফিট নন, তা কালকের ম্যাচেই বেশ বোঝা গেছে। কাল ম্যাচ শেষে বার্সা কোচ বলেছেন, ‘ওর হাঁটুতে আঘাত লেগেছে। চোটটা কত গুরুতর, তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে।’

পরে বার্সার পক্ষ থেকে টুইট করে জানিয়ে দেওয়া হয়, আজ আরও স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

সুয়ারেজ ফিটনেস ফিরে পেতে তিন দিন সময় পাচ্ছেন। গত বছরও ২০ আগস্ট বেতিসের মুখোমুখি হয়েছিল বার্সা। সেই ম্যাচে সুয়ারেজ হ্যাটট্রিক করেছিলেন। জোড়া গোল করেছিলেন মেসি। অন্য গোলটি ছিল আরদা তুরানের।

আপাতত যা মনে হচ্ছে, তাতে এমএসএনের শুধু এম-কে দিয়েই লিগ শুরু করতে হবে বার্সাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

cccccccccccccccccc

ব্যাটসম্যানদের তিন চ্যালেঞ্জ

Sharing is caring!FacebookTwitterGoogle+Pinterestওয়েলিংটন, ক্রাইস্টচার্চ, হায়দরাবাদ আর গলের কথা ভুলে যান। এই চারটি টেস্টের ঠিক আগের ...